২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আমেরিকায় মৌলভীবাজারের সাবেক এমপি সিরাজুল ইসলামের ইন্তেকাল

-

আমেরিকা প্রবাসী মৌলভীবাজার-১ (জুড়ি-বড়লেখা) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযাদ্ধা সিরাজুল ইসলাম (৭৮) বার্ধক্যজনিত কারণে আমেরিকার একটি হাসপাতালে মারা গেছেন। সত্তরের দশকে তিনি আওয়ামী লীগ থেকে নির্বাচিত দুই বার এমপি ছিলেন।
সিরাজুল ইসলামের ছেলে আনিসুল ইসলাম তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টরোগে ভুগছিলেন। গতকাল যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় তার সাথে ফোনে কথা হয়। এরপর হঠাৎ অসুস্থবোধ করে মাটিতে পড়ে যান তিনি। পরে পরিবারের সদস্যরা স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। লাশ দেশে আনার চেষ্টা চলছে বলেও জানান তিনি।
তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। স্ত্রীকে নিয়ে মেয়েদের সাথে যুক্তরাষ্ট্রে বসবাস করতেন তিনি। একমাত্র ছেলে আনিসুল ইসলাম ঢাকায় বসবাস করেন।

 

 


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল