২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আলতাফ হোসেন খান
ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন খান (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের স্টেশন রোডের নিজ বাসায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার সকালে সদর উপজেলার দেউরি গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। ঝালকাঠি সংবাদদাতা।

মাহবুব ফেরদৌস আনোয়ার
সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসান মাহবুব জোবায়েরের বড় ভাই ও মৌলভীবাজার এয়ার ওয়ার্ল্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী মাহবুব ফেরদৌস আনোয়ার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চেক ডিজনারের মামলায় কারাগারে ছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়ার পর গত শনিবার (৪ এপ্রিল) বেলা ১১টায় তাকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সে দিন রাতে হজরত শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে মাজার প্রাঙ্গণে লাশ দাফন করা হয়। তার নামাজে জানাজায় জেলা ও মহানগর জামায়াত এবং বিএনপির নেতৃবৃন্দ শরিক হন।
জামায়াতের শোক : মাহবুব ফেরদৌস আনোয়ারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর জেলা আমির আব্দুল মান্নান। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। মৌলভীবাজার সংবাদদাতা।

হাজী আব্দুর রহমান
জামায়াতে ইসলামীর শেরপুর ও জামালপুর জেলার সাবেক আমির হাজী আব্দুর রহমান (৮৬) গত শুক্রবার সকালে বার্ধক্যজনিত কারণে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোবিন্দনগর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ওই দিন সন্ধ্যা ৭টায় গোবিন্দনগর তায়াক্কুলিয়া মাদরাসায় নামাজে জানাজা শেষে তাকে গোবিন্দনগর কবরস্থানে দাফন করা হয়। তিনি এক ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনী রেখে গেছেন। তার জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. সামিউল হক ফারুকী। নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement