২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা পরিস্থিতিতে ইনুর ভিডিও বার্তা

-

করোনা পরিস্থিতিতে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে জনগণ, সরকার ও দলীয় কর্মীদের উদ্দেশে একটি ভিডিও বার্তা দিয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি।
ভিডিও বার্তায় তিনি বলেছেন, করোনা মহামারী পরিস্থিতিতে আপনারা প্রত্যেকেই দুশ্চিন্তা, উদ্বেগ, মানসিক চাপসহ নানা কষ্ট ও চাপের মধ্যে আছেন। আমি আপনাদের আতঙ্কিত না হয়ে এই পরিস্থিতিতে ধৈর্য ধারণ করার অনুরোধ করছি। আতঙ্কিত ও দিশেহারা হবেন না। মহামারী পরিস্থিতিতে একা একা পরিস্থিতি মোকাবেলা করা যায় না। এ রকম সঙ্কটে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সরকার, প্রশাসন, পুলিশ বাহিনী ও সশস্ত্রবাহিনী সামনে থেকেই মোকাবেলা করে। জনগণের দায়িত্ব হচ্ছে সরকার, প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলা; সরকার ও প্রশাসনকে সহযোগিতা করা।
তিনি বলেন, এখনো পরিস্থিতি আমাদের আয়ত্তের মধ্যেই, আমরা ইচ্ছা করলেই করোনা সঙ্কট থেকে বের হয়ে যেতে পারব।
আমি দেশের সব মানুষকে সচেতন ও ঐক্যবদ্ধ থাকতে অনুরোধ করছি। যেকোনো মূল্যে করোনা বিস্তার ঠেকাতে হবে। একজন মানুষও যেন চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়, তা নিশ্চিত করতে হবে। একজন মানুষও যেন অনাহারে না থাকে তাও নিশ্চিত করতে হবে। দরিদ্র ও অসহায় মানুষকে বাঁচাতে, অর্থনীতি বাঁচাতে দেড় লাখ কোটি টাকার দুর্যোগ তহবিল গড়তেই হবে। সবাই নিরাপদে থাকুন, ধৈর্য ধরে মোকাবেলা করুন। করোনা যুদ্ধে বিজয়ী হোন। আমি হাসানুল হক ইনু আপনাদেরই একজন, আমি আপনাদের সাথেই আছি।


আরো সংবাদ



premium cement

সকল