২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘরে থাকুন আইনশৃঙ্খলা বাহিনী খাবার পৌঁছে দেবে : ফিরোজ রশিদ

-

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি বলেছেন, সারা বিশ্ব আজ করোনার কাছে অসহায়। বিশ্ববাসী করোনায় আক্রান্ত। আমাদেরকে যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্যসহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাবার মজুদ আছে। দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দেবে।
গতকাল শুক্রবার বিকেলে কাজী ফিরোজ তার নির্বাচনী এলাকা রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়েশাহবাজারে দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণকালে এসব কথা বলেন।
তিনি বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দেবে। আপনারা অহেতুক বাইরে ঘোরাঘুরি করে নিরাপত্তা বিঘিœত করবেন না। জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারী থেকে রক্ষা পেতে পারি। এই দুর্যোগ মোকাবেলায় জনগণের পাশে আমরা অতীতের মতো সবসময় সাথে আছি।
এ সময় মহানগর আওয়ামী লীগের নেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি গৌরব, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপা কেন্দ্রীয় নেতা এস এম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ওসি আবদুল আজিজসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement