২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রংপুর মহানগরীর কর্মহীন মানুষের পাশে সিটি মেয়রসহ প্রশাসন

-

করোনা মোকাবেলায় সামাজিক দূরত্বের কারণে কর্মহীন হয়ে পড়া রংপুর মহানগরীর দুস্থ ও অসহায় মানুষের মধ্যে সিটি করপোরেশনসহ প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
গতকাল শুক্রবার জুমার নামাজের আগে ও পরে নগরীর বিভিন্ন এলাকায় সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি করপোরেশনের পক্ষ থেকে চালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। এ সময় তারা মানুষকে কষ্ট করে হলেও করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানান।
রংপুর সিটি মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী জাহিদ হোসেন লুসিড জানিয়েছেন, নগরীর ১৬ হাজার ৫০০ জন দুস্থ ও অসহায় মানুষের তালিকা করে প্রথম ফেজে খাদ্রসামগ্রী বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ১০টি ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাকি ২৩টি ওয়ার্ডেও দুই-এক দিনের মধ্যেই খাদ্য বিতরণ কার্যক্রম শুরু হবে। এরপর সিটি করপোরেশনের নিজস্ব অর্থায়নেও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তিনি আরো জানান, সরকারি এই ত্রাণ সহযোগিতা সিটি করপোরেশন হওয়ায় বন্ধ হয়ে গিয়েছিল। মেয়র মহোদয় প্রধানমন্ত্রীর কাছে লিখিত আবেদন করে আবারো তা করপোরেশনের জন্য বরাদ্দ করে এনেছেন।

 


আরো সংবাদ



premium cement