২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাতে ডুমুরিয়ায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দিলেন খুলনার ডিসি

-

করোনাভাইরাসের কারণে বিপাকে রয়েছেন হতদরিদ্র, অসহায় শ্রমিক ও দিনমজুররা। তাদের হাতে কাজ নেই, ঘরে খাবার নেই। ডুমুরিয়ায় খেয়ে না খেয়ে দিন পার করা এই মানুষগুলোর ঘরে গভীর রাতে চাল, ডাল, তেল, আলুসহ খাবারসামগ্রী পৌঁছে দিয়েছেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।
বিশ্বজুড়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা দেশে চলছে ঘরে থাকা কর্মসূচি। এ কারণে দিন আনে দিন খায় এ রকম হতদরিদ্র, অসহায়, শ্রমিক ও দিনমজুর পরিবারে দেখা দিয়েছে খাদ্যাভাব। গত সোমবার রাতে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসমাগম এড়িয়ে ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দেন।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: শাহনাজ বেগম জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় এই খাদ্য বিতরণ করা হচ্ছে। জনগণের ভিড়ের আশঙ্কায় দিনে পরিবর্তে রাতে ঘরে ঘরে গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হচ্ছে। খাদ্যদ্রব্য বিতরণকালে জেলা প্রশাসকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শাহনাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্জিব দাসসহ জনপ্রতিনিধি ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল