১২ জুলাই ২০২০

রাতে ডুমুরিয়ায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দিলেন খুলনার ডিসি

-

করোনাভাইরাসের কারণে বিপাকে রয়েছেন হতদরিদ্র, অসহায় শ্রমিক ও দিনমজুররা। তাদের হাতে কাজ নেই, ঘরে খাবার নেই। ডুমুরিয়ায় খেয়ে না খেয়ে দিন পার করা এই মানুষগুলোর ঘরে গভীর রাতে চাল, ডাল, তেল, আলুসহ খাবারসামগ্রী পৌঁছে দিয়েছেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।
বিশ্বজুড়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারা দেশে চলছে ঘরে থাকা কর্মসূচি। এ কারণে দিন আনে দিন খায় এ রকম হতদরিদ্র, অসহায়, শ্রমিক ও দিনমজুর পরিবারে দেখা দিয়েছে খাদ্যাভাব। গত সোমবার রাতে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসমাগম এড়িয়ে ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দেন।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: শাহনাজ বেগম জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় এই খাদ্য বিতরণ করা হচ্ছে। জনগণের ভিড়ের আশঙ্কায় দিনে পরিবর্তে রাতে ঘরে ঘরে গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হচ্ছে। খাদ্যদ্রব্য বিতরণকালে জেলা প্রশাসকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: শাহনাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্জিব দাসসহ জনপ্রতিনিধি ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)