২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সৌদিতে করোনায় লোহাগাড়ার যুবকের মৃত্যু

-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সৌদি আরবের মদিনায় লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের দক্ষিণ চাকফিরানী দুর্লভেরপাড়া নিবাসী লিয়াকত আলীর বড় ছেলে মোহাম্মদ হাছান কয়েক দিন আগে সর্দি-কাশি জ্বরে আক্রান্ত হয়ে মদিনার একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
ভর্তির তিন দিন পর করোনাভাইরাস শনাক্ত হলে তিনি নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। ছয় দিন আগ থেকে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। গতকাল মঙ্গলবার দুপুরে হাছানের ছোট ভাই হেলাল উদ্দিনের কাছে খবর আসে, তার ভাই ইন্তেকাল করেছেন। যোগাযোগ করা হলে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জুনাঈদ চৌধুরী নয়া দিগন্তের কাছে মোহাম্মদ হাছানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার নাছির আহমদ গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় ফোনে নয়া দিগন্তকে বলেন, আমি এখন মৃত হাছানের বাড়িতে অবস্থান করছি। হাছান তিন ছেলেসন্তানের জনক। চার ভাই চার বোনের মধ্যে হাছান ছিল সবার বড়। তার মৃত্যুর খবরে পরিবারের সবাই শোকে বিহ্বল হয়ে পড়েছেন। হাছানের বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি মদিনায় ব্যবসায় করতেন। তার ছোট ভাই মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মদিনায় কর্মরত এক ফুফাতো ভাই ফোন করে মৃত্যুর বিষয়টি জানান।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল