২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সৌদিতে করোনায় লোহাগাড়ার যুবকের মৃত্যু

-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সৌদি আরবের মদিনায় লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের দক্ষিণ চাকফিরানী দুর্লভেরপাড়া নিবাসী লিয়াকত আলীর বড় ছেলে মোহাম্মদ হাছান কয়েক দিন আগে সর্দি-কাশি জ্বরে আক্রান্ত হয়ে মদিনার একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
ভর্তির তিন দিন পর করোনাভাইরাস শনাক্ত হলে তিনি নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। ছয় দিন আগ থেকে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। গতকাল মঙ্গলবার দুপুরে হাছানের ছোট ভাই হেলাল উদ্দিনের কাছে খবর আসে, তার ভাই ইন্তেকাল করেছেন। যোগাযোগ করা হলে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ জুনাঈদ চৌধুরী নয়া দিগন্তের কাছে মোহাম্মদ হাছানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার নাছির আহমদ গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় ফোনে নয়া দিগন্তকে বলেন, আমি এখন মৃত হাছানের বাড়িতে অবস্থান করছি। হাছান তিন ছেলেসন্তানের জনক। চার ভাই চার বোনের মধ্যে হাছান ছিল সবার বড়। তার মৃত্যুর খবরে পরিবারের সবাই শোকে বিহ্বল হয়ে পড়েছেন। হাছানের বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি মদিনায় ব্যবসায় করতেন। তার ছোট ভাই মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মদিনায় কর্মরত এক ফুফাতো ভাই ফোন করে মৃত্যুর বিষয়টি জানান।

 


আরো সংবাদ



premium cement