১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের সোর্স নিহত

-

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া কলেজ রোডে গত সোমবার সন্ধ্যায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। নিহতের নাম নজরুল ইসলাম (২৬)। ঘটনাস্থলের অদূরেই কলেজ রোডের হাউজ বিল্ডিং কাঁচাবাজারে টহল পুলিশের একটি দল অবস্থান করছিল বলে এলাকাবাসী জানান।
জানা গেছে, পুলিশের সোর্স নজরুল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় কলেজ রোড দিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় বটতলা রোডের মোড়ে একদল ছিনতাইকারী তাকে ঘিরে ধরে। ছিনতাইকারীরা তার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চাইলে তিনি বাধা দেন। এ সময় ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হওয়ার একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লøাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নজরুল জিএমপির গাছা থানার বোর্ড বাজার এলাকায় স্ত্রী ও সাত বছরের শিশুসন্তান নিয়ে ভাড়া থাকতেন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম

সকল