২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ক্ষতিগ্রস্ত আলেমদের সাহায্যে কমিটি গঠন খেলাফত মজলিসের

-

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত দিনমজুর ও নিম্নবিত্ত আলেমদের সহযোগিতার জন্য একটি কমিটি গঠন করেছে বাংলাদেশ খেলাফত মজলিস।
গতকাল সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের এক বৈঠকে নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমীকে আহ্বায়ক ও মহাসচিব মাওলানা মাহফুজুল হককে সদস্যসচিব করে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদরা হলেনÑ যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহবায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল।
জামিআ রাহমানিয়ায় মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহবায়তুলমাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ প্রমুখ।
বৈঠকে সভাপতির বক্তব্যে নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমী বলেন, আল্লাহ তায়ালা হেফাজত করলে ভাইরাস কোনো ক্ষতি করতে পারবে না। এ বিশ্বাস ঠিক রেখে সতর্কতা অবলম্বন করা ঈমানের পরিপন্থী নয়। মানুষের বিপদ ও মসিবতের সময় সাহায্য করা মানবিক ও শরিয়াহর নির্দেশ।
সভায় সংগঠনের প্রত্যেক শাখাকে তাদের সামর্থ্যানুযায়ী নিজ নিজ এলাকায় সহযোগিতা কার্যক্রম পরিচালনা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement