২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের বিবৃতি

সাঈদীকে মুক্তি দেয়ার আহ্বান

-

মানবিক, ধর্মীয় ও বয়স বিবেচনায় আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে মুক্তি দিতে সরকারের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছে ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ। গতকাল সোমবার এক যৌথ বিবৃতিতে সংগঠনের সভাপতি প্রকৌশলী মো: গিয়াসউদ্দিন, সহ-সভাপতি প্রকৌশলী আবু বকর ছিদ্দিক, ফিরোজ আহমেদ, মো: শাহাবুল আলম, শাহজাহান কবির রিপন ও মো: জয়নাল আবেদিন এ আহ্বান জানান।
বিবৃতিতে প্রকৌশলীরা বলেন, বর্ষীয়ান আলেমে দ্বীন মুফাসসিরে কুরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী নানান জটিল ও কঠিন রোগ নিয়ে দীর্ঘদিন ধরে কারাভোগ করছেন। যেকোনো সময় তার এই মরণঘাতী করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা করছি আমরা। দেশ জাতির এ কঠিন মুহূর্তে তার প্রতি সদয় হওয়া সময়ের দাবি। তাই আমরা রাষ্ট্রপ্রধান ও সরকারপ্রধানের কাছে আল্লামা সাঈদীর আশু মুক্তি দাবি করছি।
তারা বলেন, আল্লাহ রাব্বুল আলামিনের কাছে আমাদের ফরিয়াদ বর্ষীয়ান এ মুফাসসিরে কুরআনকে মুক্তির ব্যবস্থা করুন। আমাদের সরকার ও রাষ্ট্র বর্ষীয়ান এ মুফাসসিরের প্রতি সদয় হয়ে তাকে মুক্তি দিন। মহান আল্লাহ তার গজব ‘করোনাভাইরাস’ থেকে দেশ, জাতি ও উম্মাহকে রক্ষা করুন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল