১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে গলায় জ্যান্ত কৈ মাছ আটকে একজনের মৃত্যু

-

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় গলায় জ্যান্ত কৈ মাছ আটকে তৌফিক মোহাম্মদ ওসমানী টিপু (৫১) নামে তিন সন্তানের পিতার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গতকাল সোমবার উপজেলার বরমা ইউনিয়নের পশ্চিম বাইনজুড়ি (মৌলভিবাজার গওউস মোহাম্মদ চেয়ারম্যানের বাড়ি) বেলা ১১টায় বাড়ির পাশে পুকুরে মাছ ধরার সময়ে গলায় জ্যান্ত কৈ মাছ আটকে মৃত্যুর ঘটনা ঘটে। নিহত টিপু ওই বাড়ির ওসমান গনির বড় ছেলে। তার স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শী গাজী সালাউদ্দিন ও নিহত টিপুর চাচাত ভাই গওউস জাবেদ মিল্টন জানান, বাড়ির পেছনে মাছ ধরার সময় একটি কৈ মাছ ধরে।
এ সময় আরো একটি মাছ পায়ের নিচে অনুভব হলে হাতের মাছটি মুখে নেয়ার সাথে সাথে তা গলায় আটকে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে আনোয়ারা হয়ে চমেক হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ দিকে গতকাল গ্রামের বাড়িতে বাদে আছর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১

সকল