২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভাসানটেকে গ্যাসলাইন লিক : আগুনে দগ্ধ ৩

-

রাজধানীর ভাসানটেক এলাকায় একটি টিন শেড বাড়িতে গ্যাসলাইন লিক থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। দগ্ধরা হলেন- জাকির হোসেন (৪৫) তার স্ত্রী রানী বেগম (৩৫) ও ছেলে রিয়াদ হোসেন জিহাদ (১৭)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
গত শনিবার রাতে মিরপুর ১৩ নম্বর সেকশনের ভাসানটেক শ্যামল পল্লী আবাসিক এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। প্রতিবেশী জোবায়ের হোসেন জানান, রাত সাড়ে ১১টার দিকে টিন শেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা একই পরিবারের তিনজন দগ্ধ হয়। তাদের উদ্ধার করে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাদের তিনজনের অবস্থাই আশঙ্কাজনক। তিনজনেরই সারা শরীর পুড়ে গেছে।
ধারণা করা হচ্ছে বাসার ভেতরে গ্যাসলাইন লিকেজে গ্যাস জমে থাকায় বিস্ফোরণের পরে আগুন ধরে গেছে। তিনি আরো জানান, আনুমানিক ছয় থেকে সাত মাস আগেও ওই জায়গায় একই ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন মারা গিয়েছিল।
ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ পরির্দশক মো: বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জানান, তিনজনের অবস্থাই আশঙ্কাজনক। জাকির হোসেন একটি গার্মেন্টে চাকরি করেন। চিকিৎসকরা তাদের চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।


আরো সংবাদ



premium cement

সকল