২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
সমর্থন করলেন ইউএনও

ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যকে পেটালেন এসি ল্যান্ড

-

যশোরের ঘটনার রেশ কাটতে না কাটতেই ঠাকুরগাঁওয়ে এক ইউপি সদস্যকে জনসম্মুখে পেটালেন এসি ল্যান্ড (সহকারী কমিশনার ভূমি) তরিকুল ইসলাম। করোনা সচেতনতা অভিযানে বেরিয়ে পীরগঞ্জের সৈয়দপুর ইউপির সদস্য গাজিউর রহমানকে পেটান তিনি। এসি ল্যান্ডের এমন কর্মকাণ্ডে সাফাই গেয়েছেন খোদ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
শুক্রবার সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার কালুপীর বাজারে এ ঘটনা ঘটে। আহত ইউপি সদস্য হাসপাতালে চিকিৎসা নিয়ে এর বিচার চেয়ে শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দেন। এ ঘটনাকে ভুল বোঝাবুঝি বলে এসি ল্যান্ড নিজের দায় এড়ানোর চেষ্টা করলেও উপজেলা নির্বাহী অফিসার বলছেন, মেম্বারকে আরো পেটানো উচিত ছিল।
জানা যায়, কালুপীর বাজারে জনসমাগম ঠেকাতে শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত গ্রাম পুলিশ ও থানার এসআই রেজাউল আলমসহ সঙ্গীয় ছয়জন পুলিশ ফোর্স নিয়ে কাজ করেন পীরগঞ্জের সৈয়দপুর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য গাজিউর রহমান।
সন্ধ্যার দিকে তারা বাজারের একটি ফলের দোকান থেকে কিছু ফল কিনে খাচ্ছিলেন। এ সময় এসি ল্যান্ড তরিকুল ইসলাম গাড়ি নিয়ে সেখানে যান। এ সময় ওই ইউপি সদস্য এগিয়ে এলে কোনো কিছু বুঝে ওঠার আগেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে তাকে লাঠি দিয়ে পেটাতে শুরু করেন এসি ল্যান্ড। এ সময় পুলিশ সদস্যরা এসি ল্যান্ডকে জানান, তিনি এলাকার ইউপি সদস্য, তাকে মারছেন কেন। এটা শোনার পরও এসি ল্যান্ড তাকে পেটাতে থাকেন। একটি লাঠি ভেঙে গেলে আরো একটি লাঠি নিয়ে ইউপি সদস্যকে পেটান এসি ল্যান্ড এবং গাড়িতে তোলার চেষ্টা করেন। পরে উপস্থিত পুলিশ সদস্যরা ইউপি সদস্যকে রক্ষা করেন। স্বজনরা রাতেই গাজিউর রহমানকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। গাজি মেম্বারের অভিযোগ, ইউপি সদস্য পরিচয় পাওয়ার পর তাকে আরো বেশি করে পিটিয়ে মামলায় ফাঁসানোর হুমকিও দেন।
এ বিষয়ে এসি ল্যান্ড তরিকুল ইসলাম বলেন, রাস্তায় দাঁড়িয়ে খাচ্ছিলেন ওই মেম্বার। এ জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে সেখান থেকে চলে যেতে ফোর্স করেন। এটা একটা ভুল বোঝাবুঝি।
উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম বলেন, মেম্বারকে আরো পেটানো উচিত ছিল। তারা কোনো কাজ করে না। সারা দিন লোকজন নিয়ে বাজারে বসে থাকে। তাদের বেশি করে পেটালেই সব ঠিক হয়ে যাবে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল