২৫ মে ২০২০

চট্টগ্রামে ২৮০ পরিবারকে ত্রাণ দিলো জেলা প্রশাসক

-

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ মুহুরিপাড়া এলাকায় দিনমজুর ও হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। গতকাল রোববার সকালে করোনাভাইরাস দুর্যোগ পরিস্থিতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে চলমান ত্রাণ সহায়তা কর্মসূচির আওতায় ২৮০টি পরিবারের কাছে এসব ত্রাণ বিতরণের করা হয়।
ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি চিঁড়া, ১ কেজি করে ডাল, লবণ, চিনি, ১ লিটার সয়াবিন তেল এবং আধা কেজি নুডলস।
এ সময় জেলা প্রশাসক বলেন, ‘বিত্তশালীদের এ মুহূর্তে সাধ্যমতো মানুষের পাশে সহযোগিতার হাত বাড়াতে হবে। কারণ দুর্যোগ মুহূর্তে সব কিছু বন্ধ থাকায় হতদরিদ্র ও খেটে-খাওয়া মানুষ অসহায় অবস্থায় রয়েছে। সরকার ইতোমধ্যে পর্যাপ্ত খাদ্য সরবরাহের প্রস্তুতি গ্রহণ করেছে।’
ত্রাণ বিতরণ শেষে তিনি চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকায় হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসী বাংলাদেশী ও বিদেশী নাগরিকদের খোঁজখবর নেন।
নগরী এবং ১৬ উপজেলা মিলিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসন মোট ১৮ হাজার দরিদ্র পরিবারে খাদ্যসহায়তা পৌঁছে দেয়ার এ কার্যক্রম শুরু করেছে গত শুক্রবার থেকে।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu