২৫ মে ২০২০

গরিবদের মধ্যে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

-

বৈশি^ক মহামারী করোনাভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, গরিব ও দুস্থ মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। গতকাল রোববার বিকেলে ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ও বিভিন্ন এলাকায় এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু, ছোলা প্রভৃতি। গতকাল মোট ১৫০ প্যাকেট খাদ্যসামগ্রী ঢাবি ক্যাম্পাসের টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্বর এলাকায় দেড় শ’ গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয়। এ ছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় নির্দেশে ঢাকা মহানগরসহ বিভিন্ন জেলা, উপজেলা, পৌর শাখা এবং বিশ^বিদ্যালয়ে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বিভিন্ন জেলার নেতারা স্ব-উদ্যোগে জীবানুনাশক স্প্রে করছেন।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে গতকাল এসব খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মো: রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমান। এ সময় বিশ^বিদ্যালয় ও হল শাখা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গরিব মানুষের মধ্যে এ ধরনের খাদ্য বিতরণ ও সামাজিক কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানায় ছাত্রদল।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu