২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাতারে করোনায় বাংলাদেশীর মৃত্যু

-

কাতারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেলে কাতারের হামাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৫৭ বছর বয়সী ওই বাংলাদেশীর নাম দিলীপ কুমার রায়। তিনি শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজডিহি এলাকার বাসিন্দা এবং ভৈরবগঞ্জ বাজারের দিলীপ কমপ্লেক্সের মালিক। পারিবারিক সূত্র জানায়, দীর্ঘ দিন থেকে তিনি কাতারে অবস্থান করে কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। গত ১৬ মার্চ কাশি ও শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনাভাইরাস ধরা পড়ে।
তিনি তিন ছেলে, এক মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। ইতোমধ্যে বড় ছেলে আমেরিকা প্রবাসী, মেঝো ছেলে কানাডা প্রবাসী আর ছোট ছেলে বাড়িতে থাকে।
এ ব্যাপারে দিলীপ রায়ের ছেলে হৃদয় দেব নয়া দিগন্তকে বলেন, ‘আমার বাবার ডায়াবেটিস ছাড়া তেমন কোনো অসুখ ছিল না। হামাদ হাসপাতালে যাওয়ার তিন দিন আগে একটি প্রাইভেট হাসপাতালে সামান্য কাশি ও শ্বাসকষ্টের জন্য গেলে ফুসফুসে সমস্যা ধরা পড়ে। ডাক্তারের পরামর্শ নিয়ে ওই দিনই তিনি বাসায় চলে আসেন। পরে শাসকষ্টের মাত্রা বেড়ে যাওয়ায় সরকারি হাসপাতালে গেলে সেখানে ভাইরাসের আক্রান্ত ধরা পড়ে।’
এ দিকে হৃদয় দেব, সরকারের কাছে আকুল আবেদন জানিয়েছে তার বাবার লাশটি যেন দেশে আনার ব্যবস্থা করা হয়। প্রয়োজনে সব খরচ তারা বহন করবে বলেও সে জানায়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল