১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে গ্যাস-বিদ্যুতের প্রিপেইড গ্রাহকদের ১ হাজার টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স

-

করোনাভাইরাসের কারণে গৃহবন্দী লাখ লাখ মানুষ। জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া চট্টগ্রাম নগরীর সব কিছু বন্ধ রয়েছে। যদি মিটার রিচার্জ করতে না পারেন, তারা গ্যাসের এক হাজার টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স ব্যবহার করতে পারবেন। পাশাপাশি বিদ্যুতের প্রিপেইড মিটারে টাকা না থাকলেও ফোনে যোগাযোগ করলেই মিটারের ব্লক খুলে দেবে কর্তৃপক্ষ। এতে বিদ্যুৎ ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।
কর্ণফুলী গ্যাস ডিস্ট্্িরবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী খায়েজ আহমেদ মজুমদার বলেন, গ্রাহকদের অসুবিধার কথা চিন্তা করেই এ ব্যবস্থা করা হয়েছে। তারা এক হাজার টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স ব্যবহার করতে পারবেন।
পিডিবি চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের প্রধান প্রকৌশলী মো: শামছুল আলম বলেন, বিদ্যুতের বিল দেয়া সহজ। অনলাইনে এ বিল দেয়া যায়। এ জন্য প্রিপেইড মিটারে ইমারজেন্সি ব্যালেন্স রাখার ব্যবস্থা না রাখলেও গ্রাহকরা রিচার্জ করতে অসুবিধা হলে কল করে যোগাযোগ করলেই বিদ্যুৎ ব্যবহার করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল