২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধামইরহাটে শিশুকন্যা হত্যাকারী মা তামান্না বেগম আটক

-

নিজের কন্যাসন্তানকে হত্যাকারী মা তামান্না বেগমকে নওগাঁর ধামইরহাট থেকে আটক করেছে পুলিশ। জাহানপুর অলকপাড়া গ্রাম থেকে গত শনিবার সন্ধ্যায় তাকে আটক করা হয়। আটক তামান্নার বাড়ি নওগাঁর সদর থানার রঘুনাথপুর গ্রামে।
জানা গেছে, নওগাঁ সদর থানার রঘুনাথপুর সরদারপাড়া গ্রামের প্রবাসী মো: সিরাজুল ইসলামের স্ত্রী তামান্না বেগম দির্ঘদিন স্বামীর অনুপস্থিতিতে এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত ২৭ মার্চ রাতে একমাত্র শিশু কন্যা সুমাইয়া আকতারকে (৬) নিজ বাসায় খুন করে তামান্না পালিয়ে যায়। এ বিষয়ে নওগাঁ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ধামইরহাট থানার ওসি মো: শামীম হাসান সরদার উপজেলার জাহানপুর অলকপাড়া গ্রামের একটি বাড়িতে আত্মগোপনে থাকা তামান্না বেগমকে গত শনিবার সন্ধ্যায় আটক করেন। গতকাল রোববার তামান্নাকে নওগাঁ কোর্টহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল