২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মনিরামপুরের এসি ল্যান্ডকে ধর্ষণের হুমকিদাতা ঢাকায় গ্রেফতার

-

যশোরের মনিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে ব্যাংক কর্মকর্তা জাফরকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
গতকাল রোববার সকালে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ডিবি উত্তরের এডিসি শাহজাহান সাজু জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেন জাফর। এ ঘটনায় যশোরে তার বিরুদ্ধে মামলা হয়। পরে গতকাল ঢাকায় তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জাফর বেসরকারি ব্যাংক ডাচ-বাংলায় কর্মরত।
করোনাভাইরাস মোকাবেলায় জনসমাগম নিয়ন্ত্রণে মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে শুক্রবার বিকেল থেকে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। বিকেল সাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না। পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। শুধু তাই নয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজেই তার মোবাইল ফোনে এ চিত্র ধারণ করেন। এ ছাড়া পরে অপর এক ভ্যানচালককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।
শুক্রবার রাতে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে। একজন সরকারি কর্মকর্তার এমন অমানবিক কর্মকাণ্ডে বিস্ময় প্রকাশ করেছে নেটিজেনরা। জাফর তার ফেসবুকে সাইয়েমাকে ধর্ষণের হুমকি দেয় বলে অভিযোগ ওঠে।


আরো সংবাদ



premium cement