২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা মোকাবেলায় ট্রাফিক পূর্ব বিভাগের সচেতনতামূলক কার্যক্রম

-

করোনাভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের সব ইউনিট সম্মিলিতভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় রামপুরা জোনের ডেমরা স্টাফ-কোয়ার্টার চৌরাস্তা, রামপুরা বিটিভি ভবন, ডেমরা জোনের গোলাপবাগ, মানিকনগর, শনির আখড়া, ওয়ারী জোনের রাজধানী ক্রসিং, দয়াগঞ্জ চৌরাস্তা, পোস্তগোলা ব্রিজের প্রবেশ পথ, সবুজবাগ জোনের খিলগাঁও এলাকায় জিক-জ্যাক চেকপোস্ট পরিচালনা করে যানবাহন নিয়ন্ত্রণ করা হচ্ছে। এ ছাড়াও ডেমরা স্টাফ-কোয়ার্টার এলাকাসহ অন্যান্য এলাকায় পণ্যবাহী যানবাহনসহ সরকার কর্তৃক অনুমোদিত যানবাহন, ড্রাইভার, হেলপারদের বাধ্যতামূলকভাবে জীবাণুনাশক পদার্থ দ্বারা পরিষ্কার করে গন্তব্যে যেতে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। জনস্বার্থে গুরুত্বপূর্ণ ট্রাফিক পয়েন্টে করোনাভাইরাস সংক্রমণরোধ সংক্রান্ত ব্যানার, ফেস্টুন জনসাধারণের মধ্যে বিতরণ ও ঝুলিয়ে রাখা হয়েছে।
ট্রাফিক পূর্ব বিভাগের উপপুলিশ কমিশনার মো: সাহেদ আল মাসুদ জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় পণ্যবাহী যানবাহনসহ সরকার কর্তৃক অনুমোদিত যানবাহনে বাধ্যতামূলকভাবে জীবাণুনাশক পদার্থ দ্বারা পরিষ্কার করা হচ্ছে। আপনারা জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না। দেশপ্রেমিক নাগরিক হিসেবে সরকারি আদেশ মান্য করুন। আমরা আপনাদের জন্য ঝুঁকি নিয়ে রাস্তায় আছি, আপনারা ঘরে থেকে নিজ দায়িত্ব পালন করুন। আপনি সচেতন তো জাতি সুরক্ষিত।
করোনা পরিস্থিতি সংক্রমণরোধে জনস্বার্থে পরিবহন মালিক-শ্রমিক ও সাধারণ মানুষের সহযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মাঠপর্যায়ের গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছে পরিবহন মালিকসহ সাধারণ মানুষ।

 


আরো সংবাদ



premium cement