৩০ মার্চ ২০২০

রাজধানীতে হোটেল বাবুর্চির মৃত্যু করোনার গুজব

-

রাজধানীর মালিবাগের একটি বাসায় রাজীব সরকার রাজু (৩২) নামে এক হোটেল বাবুর্চির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মালিবাগ চৌধুরীপাড়ার ৩৮/বি নম্বর বাসার দ্বিতীয় তলার দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই বাসাই একাই থাকতেন বলে জানিয়েছে স্বজনরা। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
এ দিকে রাজু নামের ওই ব্যক্তির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় ঘটনাস্থলে ভিড় করে উৎসুক জনতা। মুহূর্তের মধ্যেই করোনায় মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে। তবে, পুলিশ বলছে, মৃত ব্যক্তির করোনার কোনো উপসর্গ ছিল বলে কেউ বলতে পারেনি।
মৃতের ভাগিনা মামুন জানান, রাজুর বাবা গেণ্ডারিয়ায় থাকেন। প্রেম করে বিয়ে করায় বাবার সাথে সম্পর্ক ছিল না রাজুর। মালিমাগের ওই বাসায় একাই থাকতেন তিনি। শেয়ারে এক বন্ধুর সাথে বার্গারের দোকান দেয়ার পাশাপাশি স্থানীয় একটি হোটেলে বাবুর্চির কাজ করতেন। গত বুধবার রাতে তিনি কাজ শেষে বাসায় এসে স্ত্রীকে জানান, প্রচণ্ড পেটে ব্যথা। বমি আসতে ছিল। পরে তার স্ত্রী তাকে ঘুমিয়ে যেতে বলেন। এরপর গতকাল আর তাকে ফোন করে পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

 


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)