২৯ মে ২০২০

শোক সংবাদ

-

শামছুদ্দিন আহাম্মেদ
বাংলাদেশ বিনিয়োগ বোর্ডের সাবেক পরিচালক ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাণ্ডাব গ্রামের বাসিন্দা শামছুদ্দিন আহাম্মেদ (৮০) গতকাল দুপুরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বাদ এশা নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।
হাসানুজ্জামান খান মুকুল
ময়মনসিংহের ভালুকা উপজেলার কর্নাপাড়া গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল মান্নান মাস্টারের ছেলে বিরুনীয়া বাজার দারুল উলুম দাখিল মাদরাসার সহকারী শিক্ষক হাসানুজ্জামান খান মুকুল (৪৫) গতকাল ভোর রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী রেখে গেছেন। বাদ আছর নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।

 


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)