০৪ জুলাই ২০২০

শোক সংবাদ

-

শামছুদ্দিন আহাম্মেদ
বাংলাদেশ বিনিয়োগ বোর্ডের সাবেক পরিচালক ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাণ্ডাব গ্রামের বাসিন্দা শামছুদ্দিন আহাম্মেদ (৮০) গতকাল দুপুরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বাদ এশা নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।
হাসানুজ্জামান খান মুকুল
ময়মনসিংহের ভালুকা উপজেলার কর্নাপাড়া গ্রামের বাসিন্দা মরহুম আব্দুল মান্নান মাস্টারের ছেলে বিরুনীয়া বাজার দারুল উলুম দাখিল মাদরাসার সহকারী শিক্ষক হাসানুজ্জামান খান মুকুল (৪৫) গতকাল ভোর রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী রেখে গেছেন। বাদ আছর নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের লাশ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা।

 


আরো সংবাদ

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪৬৪৯)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪৪৮৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১৩৫০৯)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৪২১)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৮৭০)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫৩৭১)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৪৭২৯)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৬০৬)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৮৭)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৭৯৫)