০৫ ডিসেম্বর ২০২০

আল্লামা সাঈদীর মুক্তি দাবি জাগপা সভাপতি তাসমিয়া প্রধানের

-

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি জানিয়েছেন জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে দেশবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, রক্তঝরা স্বাধীনতার মাসে, দীর্ঘ ২৫ মাস পর দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পেয়েছেন এতে আমি আনন্দিত, প্রধানমন্ত্রী ও সরকারকে ধন্যবাদ। কিন্তু একই সাথে দুঃখিত কারণ বিএনপি কিংবা ২০ দল আন্দোলন-সংগ্রাম কিংবা আদালতের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে পারে নাই।
তিনি বলেন, বয়স বিবেচনায় ও মানবিক কারণে যেভাবে খালেদা জিয়াকে ছয় মাসের মুক্তি দেয়া হয়েছে একইভাবে এই করোনা পরিস্থিতিতে অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দেরও মুক্তি হওয়া প্রয়োজন। আমি বয়স বিবেচনায় ও মানবিক কারণে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি করছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৬৭৬)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৭৬)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭২২)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬১৭৮)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৪৯)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৪৭১৬)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৫১২)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৫৯)ইরানের ৩০ শতাংশ মানুষকে কেন বিদ্যুৎ বিল দিতে হয় না? (২৬৬৮)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (২৪৬৪)