৩১ মার্চ ২০২০

আল্লামা সাঈদীর মুক্তি দাবি জাগপা সভাপতি তাসমিয়া প্রধানের

-

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি জানিয়েছেন জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে দেশবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, রক্তঝরা স্বাধীনতার মাসে, দীর্ঘ ২৫ মাস পর দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পেয়েছেন এতে আমি আনন্দিত, প্রধানমন্ত্রী ও সরকারকে ধন্যবাদ। কিন্তু একই সাথে দুঃখিত কারণ বিএনপি কিংবা ২০ দল আন্দোলন-সংগ্রাম কিংবা আদালতের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে পারে নাই।
তিনি বলেন, বয়স বিবেচনায় ও মানবিক কারণে যেভাবে খালেদা জিয়াকে ছয় মাসের মুক্তি দেয়া হয়েছে একইভাবে এই করোনা পরিস্থিতিতে অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দেরও মুক্তি হওয়া প্রয়োজন। আমি বয়স বিবেচনায় ও মানবিক কারণে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি করছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ফটিকছড়িতে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য বিতরণ করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও ইরাকে করোনায় মৃতদের কবর দেয়া নিয়ে শঙ্কা মধুপুরে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা আতঙ্কে বন্ধ জাদুঘর! চুরি ভ্যান গগের আঁকা বহুমূল্য চিত্র করোনায় মৃতের সংখ্যা ৩৯ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে হবিগঞ্জে ২৩ চা বাগানের শ্রমিকরা স্বেচ্ছা ছুটিতে

সকল