১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আল্লামা সাঈদীর মুক্তি দাবি জাগপা সভাপতি তাসমিয়া প্রধানের

-

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি জানিয়েছেন জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে দেশবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, রক্তঝরা স্বাধীনতার মাসে, দীর্ঘ ২৫ মাস পর দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পেয়েছেন এতে আমি আনন্দিত, প্রধানমন্ত্রী ও সরকারকে ধন্যবাদ। কিন্তু একই সাথে দুঃখিত কারণ বিএনপি কিংবা ২০ দল আন্দোলন-সংগ্রাম কিংবা আদালতের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে পারে নাই।
তিনি বলেন, বয়স বিবেচনায় ও মানবিক কারণে যেভাবে খালেদা জিয়াকে ছয় মাসের মুক্তি দেয়া হয়েছে একইভাবে এই করোনা পরিস্থিতিতে অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দেরও মুক্তি হওয়া প্রয়োজন। আমি বয়স বিবেচনায় ও মানবিক কারণে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি দাবি করছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল