২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নিউ ইয়র্কে করোনায় আক্রান্ত সিরাজদিখানের আমিনার মৃত্যু

-

নিউ ইয়র্কে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার তিন সন্তানের জননী এক নারীর মৃত্যু হয়েছে। তিনি জৈনসার ইউনিয়নের শাসনগাঁও গ্রামের বোরহান চাকলাদরের স্ত্রী ও মধ্যপাড়া ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মমিন হোসেন হাওলাদারের মেয়ে আমিনা ইন্দ্রালিব তৃশা (৩৯)। তার এক ছেলে ও দুই মেয়ে।
পারিবারিক সূত্র জানায়, চার বছর আগে ভিজিট ভিসায় আমেরিকায় যান বোরহান চাকলাদার ও তার স্ত্রী আমিনা ইন্দ্রালিব তৃশা। নিউ ইয়র্কের জ্যামাইকার হাইল্যান্ড এভিন্যুর পাশে টিলারি পার্কের একটি অ্যাপার্টমেন্টে থাকতেন তারা। আমিনা ইন্দ্রালিব তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে নিউ ইয়র্কের জ্যামাইকা জেনারেল হসপিটালে ভর্তি হন। সেখানে ডাক্তাররা তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পান। ২৩ মার্চ সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
জানা যায়, আমিনা ইন্দ্রালিব তৃশার লাশ দেশে নেয়ার ইচ্ছা থাকলেও বর্তমান পরিস্থিতির কারণে নিউ ইয়র্কের লং আইল্যান্ডের বাংলাদেশ সোসাইটির কবরস্থানে আজ নিউ ইয়র্ক সময় সকাল ১০টায় জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে পরিবারের সদস্যরা জানান।

 


আরো সংবাদ



premium cement