২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এক কর্মকর্তা অসুস্থবোধ করলে তড়িঘড়ি সবাইকে ছুটি

চট্টগ্রাম শিক্ষা বোর্ডে আতঙ্ক
-

চট্টগ্রাম শিক্ষা বোর্ডে করোনা আতঙ্ক বিরাজ করছে। গত ২২ মার্চ শিক্ষা বোর্ডের এক সভায় করোনা আক্রান্ত এক নারীর সন্তান কলেজ অধ্যক্ষ উপস্থিতির খবরে এ আতঙ্ক বিরাজ করছে। তবে ওই বৈঠকে থাকা ১৬ জনের মধ্যে একজন বোর্ডের কলেজ পরিদর্শক গতকাল দুপুরের দিকে অসুস্থ বোধ করলে তড়িগড়ি করে দুপুরে শিক্ষা বোর্ডের সবাইকে ছুটি দিয়ে দিলে এ আতঙ্কের আরো ডালপালা বেড়ে যায়। বৈঠকে থাকা কর্মকর্তা ও তাদের সংস্পর্শে আশা ব্যক্তিরা সবাই এখন আতঙ্কে ভোগছেন। শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তী নয়া দিগন্তকে জানিয়েছেন, তিনিসহ বৈঠকে অংশ নেয়া ১৬ জনকে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যেতে নির্দেশ দেয়া হয়েছে।
জানা গেছে, কক্সবাজারে প্রথম করোনা আক্রান্ত নারীর এক ছেলে জেলার একটি কলেজে অধ্যক্ষ হিসেবে কর্মরত। গত ২২ মার্চ তিনি চট্টগ্রাম শিক্ষা বোর্ডের একটি সভায় অংশ নেন। ওই সভায় বোর্ড চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তীসহ অন্তত ১৬ সদস্য অংশ নিয়েছিলেন বলে জানা গেছে। জানা গেছে, ওই কলেজ অধ্যক্ষ তার বিদেশ ফেরত মা অসুস্থ থাকার বিষয়টি শিক্ষা বোর্ড কর্তৃপক্ষকে অবহিত করার পরও তাকে সভায় হাজির হতে বলা হয়। গত ২৪ মার্চ ওই নারীর করোনাভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে। এ খবরে মঙ্গলবার রাতে নগরের চান্দগাঁও এবং বাকলিয়া এলাকায় ওই নারীর দুই সন্তানের বাড়ি লকডাউন করে প্রশাসন। বিষয়টি জানাজানি হওয়ার পর করোনাভাইরাসের আতঙ্কে ভুগছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সব কর্মকর্তা-কর্মচারীরাও। ওই মিটিংয়ে থাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক গতকাল দুপুরে অসুস্থতাবোধ করলে দুপুরে তড়িগড়ি করে শিক্ষা বোর্ডের সব কর্মকর্তা-কর্মচারীকে ছুটি দেয়া হয় বলে শিক্ষা বোর্ড সংশ্লিষ্টদের দাবি।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল