২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকী

-

মোয়াজ্জেম হোসেন
পটুয়াখালী-৪ আসনের সাবেক এমপি ও জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ মো: মোয়াজ্জেম হোসেনের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে তার রূহের মাগফিরাতের জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে কলাপাড়ায় শুক্রবার পৌরশহরের বিভিন্ন মসজিদ, এতিমখানা ও তার জন্মস্থান ধূলাসার ইউনিয়নের জম্মাদারবাড়ি জামে মসজিদ এবং ঢাকার সেগুনবাগিচার বাসভবনে কুরআনখানি, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা।

আফছার উদ্দিন শেখ
সৃজনশীল প্রকাশক পারিজাত প্রকাশনীর স্বত্বাধিকারী শওকত হোসেন লিটুর বাবা আফছার উদ্দিন শেখের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে রাজধানীর ফরাশগঞ্জে তার নিজ বাসভবনে এতিমখানার ছাত্রদের দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। তার আত্মীয়স্বজনদের নিজ নিজ স্থান থেকে মরহুমের জন্য দোয়া করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল