১১ এপ্রিল ২০২০

ঢাকা-মাওয়া সড়কে দক্ষিণাঞ্চলগামী যানবাহন ফিরিয়ে দিচ্ছে প্রশাসন

-

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিণাঞ্চলমুখী যাত্রীবাহী সব যানবাহন ফিরিয়ে দিচ্ছে প্রশাসন। বুধবার বেলা ২টার দিকে সরকারের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রশাসন শ্রীনগর উপজেলার মহাসড়কের ছনবাড়ি চৌরাস্তা এলাকায় ফ্লাইওভারের মুখে এই ব্যারিকেড তৈরি করে। এ সময় দক্ষিণাঞ্চলগামী যাত্রীদের বহনকারী বাস এক্সপ্রেসওয়ে থেকে ঘুরিয়ে দেয়া হচ্ছে। মোটরসাইকেল ও প্রাইভেট কারের ক্ষেত্রেও একই ব্যবস্থা নিতে দেখা গেছে। তবে লক্ষ্য করা গেছে, শত শত মোটরসাইকেল ও প্রাইভেট কার বিকল্প রাস্তা হিসেবে শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কের আটপাড়া এলাকার কল্লিগাঁও হয়ে বাড়ৈগাঁও কিংবা তন্তর-হাট নওপাড়া-মালিরঅঙ্ক সড়ক দিয়ে ঘুরে মাওয়ার দিকে ছুটছে।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার ও পুলিশ সুপার আব্দুল মোমেন ব্যারিকেডের সামনে উপস্থিত থেকে যাত্রীদের ফেরত দেন। এ সময় তাদের সাথে ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো: হেদায়াতুল ইসলাম ভূঞা, ওসি (তদন্ত) হেলাল উদ্দিন।
শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, শিমুলিয়া ফেরিঘাটে দক্ষিণাঞ্চলমুখী জনসাধারণ যেন চাপ তৈরি করতে না পারে এবং সরকারের ঘোষিত নিয়ম মেনে চলে এই জন্যই রাস্তায় ব্যারিকেড তৈরি করে তাদের ফেরত পাঠানো হচ্ছে।


আরো সংবাদ