১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভবন নির্মাণ করতে গিয়ে ১২ ব্যক্তি প্রতারণার শিকার

-

রাজধানীর দক্ষিণখান এলাকার যৌথভাবে ভবন নির্মাণ করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন ১২ জন ব্যক্তি। ভবন নির্মাণের নামে তাদের কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করে উল্টো তাদের বিভিন্ন হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ তাদের।
গতকাল বুধবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন, ভুক্তভোগী সিফাত মাহমুদ, জয়নব হক, সাবিনা আক্তার, জামাল উদ্দিন সরকারসহ ১২ জন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিফাত মাহমুদ জানান, স্থানীয় নগরিয়াবাড়ী আটতলা ভবন নির্মাণের জন্য তারা ১২ জন শেয়ারহোল্ডার জসিম উদ্দিনকে প্রায় দেড় কোটি টাকা প্রদান করেন। কিন্তু জসিম ভবন নির্মাণ না করে তাদের টাকা আত্মসাৎ করে। পরে সে বিভিন্ন খরচের নামে তাদের কাছে দুই কোটি ১৪ লাখ ১১ হাজার টাকা ভুয়া ভাউচার দেখিয়ে উল্টো আরো টাকা দাবি করে। এক পর্যায় তারা জসিম উদ্দিনের প্রতারণার বিষয়টি ধরে ফেলেন। এতে সে তাদের উপর ক্ষিপ্ত হয়। টাকা ফেরত চাইতে গেলে হুমকিসহ নানা হয়রানি করছে। এমনকি তাদের নামে উল্টো আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সংবাদ সম্মেলনে তারা টাকা ফেরত পেতে ও জসিম উদ্দিনের প্রতারণা এবং হয়রানি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত জসিম উদ্দিনের বক্তব্য জানতে মোবাইল ফোনে কল করলে তিনি টাকা আত্মসাতের বিষয় অস্বীকার করেন। তিনি জানান, ইতোমধ্যে কয়েকজনকে ফ্লাট বুঝিয়ে দেয়ার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল