০৫ এপ্রিল ২০২০

ভবন নির্মাণ করতে গিয়ে ১২ ব্যক্তি প্রতারণার শিকার

-

রাজধানীর দক্ষিণখান এলাকার যৌথভাবে ভবন নির্মাণ করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন ১২ জন ব্যক্তি। ভবন নির্মাণের নামে তাদের কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করে উল্টো তাদের বিভিন্ন হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ তাদের।
গতকাল বুধবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন, ভুক্তভোগী সিফাত মাহমুদ, জয়নব হক, সাবিনা আক্তার, জামাল উদ্দিন সরকারসহ ১২ জন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সিফাত মাহমুদ জানান, স্থানীয় নগরিয়াবাড়ী আটতলা ভবন নির্মাণের জন্য তারা ১২ জন শেয়ারহোল্ডার জসিম উদ্দিনকে প্রায় দেড় কোটি টাকা প্রদান করেন। কিন্তু জসিম ভবন নির্মাণ না করে তাদের টাকা আত্মসাৎ করে। পরে সে বিভিন্ন খরচের নামে তাদের কাছে দুই কোটি ১৪ লাখ ১১ হাজার টাকা ভুয়া ভাউচার দেখিয়ে উল্টো আরো টাকা দাবি করে। এক পর্যায় তারা জসিম উদ্দিনের প্রতারণার বিষয়টি ধরে ফেলেন। এতে সে তাদের উপর ক্ষিপ্ত হয়। টাকা ফেরত চাইতে গেলে হুমকিসহ নানা হয়রানি করছে। এমনকি তাদের নামে উল্টো আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সংবাদ সম্মেলনে তারা টাকা ফেরত পেতে ও জসিম উদ্দিনের প্রতারণা এবং হয়রানি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত জসিম উদ্দিনের বক্তব্য জানতে মোবাইল ফোনে কল করলে তিনি টাকা আত্মসাতের বিষয় অস্বীকার করেন। তিনি জানান, ইতোমধ্যে কয়েকজনকে ফ্লাট বুঝিয়ে দেয়ার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা পটুয়াখালীতে পৃথক স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যু রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত, আহত ৬ করোনাভেইরাস: ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আইনজীবী গ্রেফতার যার যতটুকু সামর্থ্য আছে, তা নিয়েই অসহায়দের পাশে দাঁড়ান : সোহেল কর্মহীনদের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিবে পুলিশ ধামরাইয়ে ৪ জনের নমুনা সংগ্রহ, ১০১ জন হোম কোয়ারেন্টিনে গার্মেন্টস খুলে দিয়ে নতুন বিপর্যয় সৃষ্টি করা হলো : ইসলামী আন্দোলন

সকল