১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকা থেকে নিখোঁজ চাল ব্যবসায়ী শেখ বাদল মিয়ার (৫৫) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় খবর পেয়ে ঝাউচর নদীর পাড় থেকে লাশ উদ্ধার করা হয়। পরে সন্ধ্যায় পোস্টমর্টেমের জন্য লাশ ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়।
পুলিশ জানায়, শেখ বাদল মিয়া মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বাসিন্দা। স্ত্রী ও দুই সন্তান নিয়ে তিনি রায়ের বাজারের সুলতানগঞ্জ এলাকায় থাকতেন।
নিহতের ভাতিজা শেখ বেলাল হোসেন জানান, গত ২১ ফেব্রুয়ারি রাত থেকে তার চাচা বাদল মিয়া নিখোঁজ ছিলেন। খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ২২ তারিখ হাজারীবাগ থানায় জিডি করা হয়। গতকাল দুপুরের দিকে তিনি সংবাদ পান ঝাউচার নদীর পাড়ে তার চাচার লাশ পানি থেকে ভেসে উঠেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তারা লাশ শনাক্ত করেন। তিনি জানান, রায়ের বাজারে চালের আড়ত ও খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান সোনালী ট্রেডার্সের মালিক ছিলেন চাচা বাদল মিয়া।
হাজারীবাগ থানার ওসি জানান, উদ্ধারের সময় তার কোমর ও গলায় রশি বাঁধা ছিল। এ ছাড়া গলায় রশির সাথে দু’টি ইট বাঁধা ছিল। হত্যাকাণ্ডের তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

সকল