২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মতিঝিলে শিশুর রহস্যজনক মৃত্যু

-

মতিঝিল এলাকায় কবি জসীমউদ্দীন রোডের একটি বাসায় মনীষা (৪) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।
গতকাল সোমবার বিকেল ৫টায় এ ঘটনা ঘটে।
শিশুর বাবা সৈয়দ শফিকুর রহমান হাসপাতালে জানান, তার স্ত্রী মেয়েকে নিয়ে বাসার একটি রুমে দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পর মেয়ের মা দরজা খুলে দেয়। ভেতরে গিয়ে দেখি মনীষা অচেতন অবস্থায় পরে আছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
ঢামেকে হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রয়েছে।
মতিঝিল থানার এসআই শেখ সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে গিয়ে হাসপাতালের মর্গে লাশ দেখতে পাই। তার গলায় কালো জখম রয়েছে। ঘটনাটি রহস্যজনক। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিশুর মাকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল