০৪ এপ্রিল ২০২০

দুদকের মামলায় নাজমুল হুদার আগাম জামিনের আবেদন

-

মিথ্যা তথ্য দিয়ে সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে মামলা করার অভিযোগে দুদকের পাল্টা মামলায় সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন।
গতকাল সোমবার এই আবেদনের ওপর আংশিক শুনানি শেষে বিচারপতি মো: নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ এ মামলার পরবর্তী শুনানির জন্য আগামী ১ মার্চ দিন ধার্য করেছেন।
দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো: খুরশীদ আলম খান, রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। অন্য দিকে আবেদনকারী ব্যারিস্টার নাজমুল হুদা নিজেই শুনানি করেন।
২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর ব্যারিস্টার নাজমুল হুদা বাদি হয়ে শাহবাগ থানায় বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে একটি মামলা করেন। পরে মামলাটি তদন্তের জন্য দুদকে আসে। দীর্ঘ দেড় বছর তদন্ত করে এস কে সিনহার বিরুদ্ধে ব্যারিস্টার নাজমুল হুদার মামলাটি মিথ্যা প্রমাণিত হয়েছে দুদকে। আর মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে উল্টো ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধেই ১৯ ফেব্রুয়ারি দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়-১-এ মামলাটি দায়ের করেন সংস্থাটির পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।


আরো সংবাদ