৩০ মার্চ ২০২০

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেলে দিয়ে আওয়ামী লীগ নিজেরাই নিজেদের পাতা ফাঁদে পড়েছে। বর্তমানে কারাপ্রকোষ্ঠে গুরুতর অসুস্থ বেগম জিয়া সেখানে মারা গেলেও আওয়ামী লীগের জন্য বিপত্তি এবং তাকে জেল থেকে মুক্তি দিলেও তাদের জন্য বিপত্তি। এ জন্য তারা বেগম জিয়াকে কথিত অপরাধ স্বীকারের মূচলেকায় মুক্তির প্রস্তাব দিয়ে নিজেরা নিরাপদ প্রস্থানের পথ খুঁজছে। আওয়ামী লীগের এমন হীনরাজনৈতিক ষড়যন্ত্রের ফাঁদে বিএনপি আর কখনোই পা দেবে না বলে তিনি মন্তব্য করেন।
মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গত শুক্রবার বিকেলে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। শহরের রাজবাড়ী রোডের দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সহসভাপতি আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডা: মাজহারুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো: সোহরাব উদ্দিন, সহসভাপতি ড. সহিদউজ্জামান। বক্তব্য দেন, আনোয়ারুল ইসলাম, মাহবুবুল আলম শুক্কুর, বসির আহমেদ বাচ্চু, রাশেদুল ইসলাম কিরণ, হুমায়ুন কবির রাজু, ফারুক হোসেন খান, মো: সামসুদ্দোহা সরকার তাপস, সাইফুল ইসলাম, মোতালিব হোসেন, রবিউল ইসলাম রবি, নূর-ই-মোস্তফা খান, আজিজুল হক রাজু মাস্টার, লিটন হোসেন, মোতাহার হোসেন তালুকদার, মেহেদী মোশারফ, জিল্লুর রহমান মাসুম, নাজমুল খন্দকার সুমন, শরীফুল ইসলাম প্রতীক, তাজুল ইসলাম তাজু, হাজী স্বপন প্রমুখ।
একুশের চেতনা মানে বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্রের চেতনা। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় শেখ হাসিনা সেই চেতনাকে ধ্বংস করে দিয়েছেন। তিনি আরো বলেন, গুণগত পরিবর্তন আনার জন্যই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন।


আরো সংবাদ