৩০ মার্চ ২০২০

সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার

-

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় আগামী নিউজ ডটকমের অপরাধবিষয়ক প্রতিবেদক মোস্তাফিজুর রহমান সুমন হত্যাচেষ্টা মামলায় ইমন মোল্লাহ (৩১) নামে আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন জানান, শনিবার ভোরে মোহাম্মদপুরের ৩৪ নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এ মামলায় আরো পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো আলাউদ্দিন সরদার, মাসুদ, রাসেল হাওলাদার, জহিরুল ইসলাম অপু ও ইসমাইল হোসেন।
গত ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন পেশাগত দায়িত্ব পালনকালে হামলার শিকার হন সুমন। রাজধানীর রায়ের বাজারের জাফরাবাদ সাদেক খান রোড এলাকায় ৩৪ নম্বর ওয়ার্ডে সশস্ত্র অবস্থায় একটি বড় মিছিল যাচ্ছিল। সুমন সে মিছিলের ভিডিও মোবাইলে ধারণের সময় মিছিল থেকে ১২-১৫ জন সন্ত্রাসী তার ওপর চড়াও হয়। তারা তার হাতে থাকা মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নিতে উদ্যত হয়। আসামিরা সুমনকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কিল-ঘুষি ও হকিস্টিক দিয়ে মারধর করে। কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নেয়। গুরুতর আহত সুমনকে দ্রুত হাসপাতালে নেন অনথ্য সাংবাদিকরা। এ ঘটনায় গত ৩ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন মোস্তাফিজুর রহমান সুমন।


আরো সংবাদ