১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দুর্ঘটনায় ৪ নেতার মৃত্যুতে ছাত্রদলের শোক

পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবি
-

ময়মনসিংহের হালুয়াঘাটে শুক্রবার বিএনপি আয়োজিত কর্মিসভায় যাওয়ার পথে দুর্ঘটনায় চার ছাত্রদল নেতার নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।
নেতৃদ্বয় এক শোকাবার্তায় বলেন, মহান ২১ ফেব্রুয়ারি ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাদের মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক এবং হৃদয়বিদারক। আমরা বারবার বলে আসছি সড়ক কতটা অব্যবস্থাপনার মধ্যে আছে। হালুয়াঘাটে ছাত্রদল নেতাদের মৃত্যুর ঘটনা তারই একটি উদাহরণ মাত্র। নিহত ছাত্রদল নেতৃবৃন্দ সরকারের দমনপীড়ন উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। তাদের মৃত্যুতে পরিবারবর্গ, আত্মীয়স্বজন এবং গুণগ্রাহীরা শোকাভিভূত। তাদের মৃত্যুতে সবার মতো আমরাও গভীরভাবে শোকাহত।
নেতৃদ্বয় মরহুম নেতাদের শোকাহত পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান। একই সাথে ঘাতক বাসের ড্রাইভারকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং পরিবারকে ক্ষতিপূরণ দেয়া এবং আহতদের ক্ষতিপূরণ দেয়ার জোর দাবি জানান।


আরো সংবাদ



premium cement