০৯ এপ্রিল ২০২০

দেড় কেজি স্বর্ণসহ গ্রেফতারকৃত নীলুফা রিমান্ডে

-

ঢাকার আন্তর্জাতিক বিমানবন্দরে দেড় কেজি স্বর্ণসহ গ্রেফতারকৃত নীলুফা ইয়াসমিনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল শনিবার বিমানবন্দর থানার মামলায় তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শেখ আলাউদ্দিন।
শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত শুক্রবার ব্যাংকক থেকে আগত থাই এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে নীলুফা ইয়াসমিনকে গ্রেফতার করে পুলিশ। এরপর বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় মামলা করা হয়।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)