০৭ এপ্রিল ২০২০

গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

-

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে গার্মেন্টস কর্মী এক সন্তানের জননীকে ছুরিকাঘাতে খুন করেছেন তার স্বামী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। নিহতের নাম সাথী আক্তার টুম্পা (২২)। তিনি পাবনা সদর উপজেলার পাঁচবিবি এলাকার রকি হোসেনের (২৬) স্ত্রী এবং একই জেলার ঈশ^রদী থানার কলোনী বাজার এলাকার আব্দুল মান্নানের মেয়ে।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোজাম্মেল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালাল উদ্দিনের বাড়িতে গত তিন সপ্তাহ আগে বাসা ভাড়া নিয়ে স্ত্রী টুম্পা ও একমাত্র সন্তানকে (১৭ মাস) নিয়ে বসবাস করছিলেন রকি হোসেন। দাম্পত্যকলহের জেরে শুক্রবার সকালে রকি ও টুম্পার মাঝে ঝগড়া বিবাদ শুরু হয়। একপর্যায়ে ঘরের দরজার ছিটকিনি আটকিয়ে উচ্চস্বরে গান বাজিয়ে টুম্পার মাথায় ও শরীরে ছুরিকাঘাত করে তার স্বামী। এতে টুম্পা মাটিতে লুটিয়ে পড়েন। আহত টুম্পার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রকি ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়ে যান। পরে এলাকাবাসী রক্তাক্ত টুম্পাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বেলা সাড়ে ১১টার দিকে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং হত্যার কাজে ব্যবহৃত রক্ত মাখা একটি বড় ছোরা উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)