১৬ জানুয়ারি ২০২১
`
দেশব্যাপী বিশেষ দোয়া আজ

নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ

-

পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচির মাধ্যমে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে পুরান ঢাকার চুড়িপট্টির ওয়াহেদ ম্যানশনের সামনে পরিবারের সদস্যরা জড়ো হয়ে কালো ব্যাজ ধারণ করেন।
ঐক্যবদ্ধ সব সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল সকাল থেকেই কুরআন খতম, বেলা সাড়ে ১১টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মহোদয়ের সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাক্ষাৎ, জোহরের নামাজ থেকে প্রতি ওয়াক্তে নিহদের জন্য বিশেষ দোয়া, রাত ১১টায় নিহদের জন্য এক মিনিট নীরবতা পালন ও স্মৃতিচারণমূলক বক্তব্য। আজ শুক্রবার বাদ জুমা নিহতদের স্মরণে ও মাগফিরাত কামনায় দেশব্যাপী বিশেষ দোয়া আয়োজনের জন্য দেশের সব মসজিদের ইমাম ও খতিবদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।



আরো সংবাদ


জো বাইডেনের শপথ অনুষ্ঠানে অংশ নেবেন লেডি গাগা শিশুকল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি : নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত

সকল