২৬ জানুয়ারি ২০২১
`
দেশব্যাপী বিশেষ দোয়া আজ

নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ

-

পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচির মাধ্যমে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে পুরান ঢাকার চুড়িপট্টির ওয়াহেদ ম্যানশনের সামনে পরিবারের সদস্যরা জড়ো হয়ে কালো ব্যাজ ধারণ করেন।
ঐক্যবদ্ধ সব সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল সকাল থেকেই কুরআন খতম, বেলা সাড়ে ১১টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মহোদয়ের সাথে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাক্ষাৎ, জোহরের নামাজ থেকে প্রতি ওয়াক্তে নিহদের জন্য বিশেষ দোয়া, রাত ১১টায় নিহদের জন্য এক মিনিট নীরবতা পালন ও স্মৃতিচারণমূলক বক্তব্য। আজ শুক্রবার বাদ জুমা নিহতদের স্মরণে ও মাগফিরাত কামনায় দেশব্যাপী বিশেষ দোয়া আয়োজনের জন্য দেশের সব মসজিদের ইমাম ও খতিবদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।



আরো সংবাদ


ইরান-আমেরিকা সম্পর্কে ‘নতুন সুযোগ’ সৃষ্টি হয়েছে : মার্কিন জেনারেল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ২১ লাখ ৩৯ হাজার ছাড়াল এইচএসসির ‘অটোপাসের’ সংশোধিত আইনের গেজেট জারি ইয়েমেনে আমেরিকার বিরুদ্ধে লাখ লাখ মানুষের বিক্ষোভ মিছিল কোভিড-১৯ নতুন ধরনের বিরুদ্ধে কাজ করছে মডার্নার টিকা আড়াই লাখ কোটি ডলারের হালাল বাজার ধরতে চায় বাংলাদেশ সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক

সকল