০৪ জুন ২০২০

আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা

-

আশুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাতে যুবলীগ নেতার নেতৃত্বে ৫টি বাড়ি ও ১০টি দোকানে হামলা হয়েছে। এ সময় বাড়িগুলোর জানালার কাচ ও দোকানগুলোর সাটার কুপিয়ে ও পিটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে তারা। আশুলিয়ার পূর্বনরসিংহপুর মৃধাবাড়ি এলাকায় ইয়ারপুরের যুবলীগ নেতা জুয়েল মোল্লার নেতৃত্বে এ সন্ত্রাসী হামলা হয়েছে।
এ ব্যাপারে ইয়ারপুর ইউপির সাবেক সদস্য আবু সামা মৃধা জানান, বুধবার রাতে ৪০-৫০ জন লোক দা, লোহার রড ও হকিস্টিক নিয়ে এলাকার দোকানপাটের সাটার ও বাড়ির জানালার কাচ ও গেট কুপিয়ে ও পিটিয়ে ভাঙচুর করতে থাকে। এ সময় স্থানীয়রা ভয়ে বাড়ির গেট আটকিয়ে ভেতরে আতঙ্কিত হয়ে অবস্থান করছিল।
সরজমিনে দেখা যায়, বুধবার রাতের সন্ত্রাসী হামলায় আবু সামা মৃধা, হাসেম মৃধা, আবুল কালাম মাদবর, বেল্লাল মাদবর ও আব্দুল মতিনের বাড়িতে হামলা করে বাড়ির কাচ ও গেট ভাঙচুর করেছে। এ সময় রাস্তার পাশের প্রায় ১০টি দোকানের সাটার কুপিয়েছে তারা। ঘটনায় আবু সামা মৃধা আশুলিয়া থানায় জুয়েল মোল্লা গংয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।
যুবলীগ নেতা জুয়েল মোল্লা এ হামলার কথা স্বীকার করে জানান, বুধবার সন্ধ্যায় তার মার্কেটের কর্মচারী আশরাফ উদ্দিন ও তার এক সহযোগী মৃধাবাড়ির একটি দোকানে কিস্তির টাকা ওঠাতে গেলে আবু সামা মৃধার লোকজন তাদের মারধর করে। এতে আশরাফ ও তার সহযোগী দু’জনই মারাত্মক আহত হয়েছেন। এ খবর মার্কেটে এ পৌঁছলে আশরাফের বন্ধুরা একত্রিত হয়ে এ মারধরের পাল্টা জবাব দেয়। এতে উভয় পক্ষের হামলা-পাল্টা হামলায় দোকান পাটের সাটারের ক্ষতি ও কাচ ভেঙেছে। এ ব্যাপারে বাড়ির মালিকদের সাথে তার ঝামেলা মিটে গেছে। ঘটনায় জুয়েল মোল্লা আবু সামা মৃধার বিরুদ্ধে মার্কেটের কর্মচারীকে মারধরের একটি লিখিত অভিযোগ থানায় করেছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মারামারির ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম সামাজিক অসচেতনতায় রোহিঙ্গা ক্যাম্পে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে

সকল





justin tv