১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইউনেস্কো ক্লাব সম্মাননা পেলেন ৫ জন

-

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে গত শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব অ্যাসোসিয়েশনের উদ্যোগে দেশের পাঁচ গুণী ব্যক্তিকে ‘ইউনেস্কো ক্লাব সম্মাননা-২০২০’ প্রদান করা হয়। এরা হলেনÑ দেশ বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন, বিশিষ্ট সাংবাদিক ও টিভি ব্যক্তিত্ব সৈয়দ ইশতিয়াক রেজা, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল, বিশিষ্ট চিকিৎসক ও সাহিত্যিক অধ্যাপক ডা: মোহিত কামাল এবং যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক ও চিকিৎসক ডা: ফেরদৌস খন্দাকার।
সংগঠনের উপদেষ্টা শামসুল মুক্তাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি এবং বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল আবু হেনা মোরশেদ জামান উপস্থিত ছিলেন। ইউনেস্কো ক্লাবের মহাসচিব মাহবুব উদ্দিন চৌধুরী এবং সম্মাননাপ্রাপ্ত সবাই অনুষ্ঠানে বক্তব্য রাখেন। পরে অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সম্মাননা প্রাপ্তদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল