০৯ এপ্রিল ২০২০

কাউন্সিলর রতনকে দুদকে জিজ্ঞাসাবাদ

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
দুদকের জনসংযোগ বিভাগ জানায়, গতকাল রোববার রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাউন্সিলর রতনকে জিজ্ঞসাবাদ করেন দুদকের সহকারী পরিচালক আতাউর রহমান সরকার।
অবৈধ সম্পদসহ বিভিন্ন অভিযোগে দুদকের পক্ষ থেকে গত ৬ ফেব্রুয়ারি তলবি নোটিশ পাঠানো হয় কাউন্সিলর রতনকে। নোটিশ অনুযায়ী গতকাল তাকে দুদকে জিজ্ঞাসাবাদ করা হয়। দুদক সূত্র জানায়, রতনকে অবৈধ জুয়া ও ক্যাসিনো, ক্ষমতার অপব্যবহার করে টেন্ডার নিয়ন্ত্রণ ও চাঁদাবাজির অভিযোগের বিষয় জিজ্ঞাসাবাদ করা হয়।
এ ছাড়া যুবলীগ নেতা ও ঠিকাদার গোলাম কিবরিয়া শামীমের (জি কে শামীম) সাথে ঘনিষ্ঠতার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অবৈধ জুয়া ও ক্যাসিনো কারবারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের ঠিকাদারি নিয়ন্ত্রণ, ক্ষমতার অপব্যবহার ও চাঁদাবাজিরও অভিযোগ রয়েছে কাউন্সিলরের বিরুদ্ধে।


আরো সংবাদ

১১২টি আইসিইউ নিয়ে করোনা মোকাবেলায় বাংলাদেশ কতটা সক্ষম? বগুড়া শজিমেক হাসপাতালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু গরম পড়লে কি করোনাভাইরাসের প্রকোপ কমে যাবে? সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত সাঈদীর মুক্তি চেয়ে সাতকানিয়ার শতাধিক সামাজিক সংগঠনের বিবৃতি ভারতের গোয়েন্দা ড্রোন ভূপাতিত করার দাবি করল পাকিস্তান ময়মনসিংহের গফরগাঁওয়ে নারীর শরীরে করোনা শনাক্ত নারায়ণগঞ্জ ফেরত যুবকের শরীরে করোনা, সৈয়দপুরে ২০ বাড়ি লকডাউন চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১ ব্রিটেনে করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশী চিকিৎসকের মৃত্যু

সকল