০২ এপ্রিল ২০২০

ডেমরায় ফার্মাসিস্ট হত্যা : ২ জনকে আসামি করে মামলা

-

রাজধানীর ডেমরায় মোবারক করিম (২৬) নামে এক ফার্মাসিস্টকে হত্যার ঘটনায় দুইজনকে আসামি করে মামলা করা হয়েছে। শুক্রবার রাতে ডেমরা থানায় নিহতের বড় ভাই মো: রুহুল আমিন মাতুয়াইল মুসলিম নগর এলাকার ফ্রেন্ডশিপ স্পেশালাইজড হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের দুই পরিচালকের বিরুদ্ধে এ মামলা করেন। এরা হলোÑ ওই হাসপাতালেই বসবাসরত গাজীপুরের সদর থানার কাউতলি গ্রামের মৃত হাজী হাবিবুর রহমানের ছেলে মো: জামাল হোসেন (৫২) ও যাত্রাবাড়ী থানার মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো: আক্তার হোসেন মামুন (৩৯)। এ দিকে ফার্মাসিস্ট হত্যার ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে।
নিহতের পরিবার ও ডেমরা থানা পুলিশ সূত্রে জানা যায়, মোবারক করিম তার স্ত্রী রিতুসহ (২০) কদমতলী থানাধীন ১৪৬০ দক্ষিণ দনিয়াস্থ নতুন একে স্কুল সংলগ্ন এলাকায় ভাড়া থাকতেন। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানারা সাইনবোর্ড মোড় এলাকার প্রো অ্যাকটিভ মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল লি. এ ফার্মাসিস্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি আসামি জামাল হোসেনের কাছে বেশ কিছু টাকা পান বলে জানা গেছে। এ বিষয়ে করিম গত ১৩ ফেব্রুয়ারি বিকেল ৩টার দিকে ফ্রেন্ডশিপ হাসপাতালে পরিচালক জামালের কাছে আসেন। পরে লেনদেন সংক্রান্ত বিষয়ে হাসপাতালের ৩য় তলার ৭নং কক্ষে করিমের সাথে আসামি জামাল হোসেন ও মো: আক্তার হোসেন মামুনের আলাপ হয়। এ দিন বিকেল থেকে রাত আড়াইটার মধ্যে করিমের সাথে মোবাইল ফোনে রিং হওয়া সত্ত্বেও যোগাযোগ করেতে পারেনি তার পরিবার। পরদিন শুক্রবার দুপুরে ওই কক্ষ থেকেই করিমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
আরও জানা যায়, করিমকে ওই কক্ষে মারধর করা হয়েছে। তার ডান হাঁটুর নিচে ও বাম পায়ে তিনটি আঘাতের চিহ্ন পাওয়া যায়, যা চামড়ার নিচ থেকে রক্ত জমাটের মতো দেখা গেছে। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়। নিহত মোবারক করিম ভোলার লালমোহন থানার ধলিগৌর গ্রামের মো: সোলাইমানের ছেলে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো: সিদ্দিকুর রহমান বলেন, খুনিরা পলাতক থাকলেও দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। নিহতের দুই পায়েও আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতেই এ মৃত্যুর রহস্যও বের হবে। এ বিষয়ে তদন্ত ও গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)