০৩ এপ্রিল ২০২০

রংপুর তিস্তা সেচ ক্যানেল থেকে তরুণীর বস্তাবন্দী লাশ উদ্ধার

-

রংপুর সদরের মমিনপুরের মিলের পাড়ের শাখা তিস্তা সেতু ক্যানেল থেকে রুমাইয়া আক্তার রুমি (২২) নামের এক শিার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পুলিশের ধারণা প্রেমঘটিত কারণেই ধর্ষণের পর তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
রংপুর সদর কোতোয়ালি থানার ওসি সাজেদুল ইসলাম জানান, রোববার সকালে জমিতে চারা লাগাতে গিয়ে এক ব্যক্তি সদরের মমিনপুরের মিলের পাড়ের শাখা তিস্তা ক্যানেলের ব্রিজের পাশে একটি বস্তা দেখতে পায়। আশপাশের লোকজন ছুটে এসে বস্তাটি খুললে তাতে এক তরুণীর লাশ পাওয়া যায়। পুলিশকে খবর দেয়া হলে আমরা সেখানে গিয়ে লাশটি উদ্ধার করি। পরে দুপুরে থানায় নিয়ে এসে সিআইডির মাধ্যমে সুরতহাল রিপোর্ট তৈরি করি। বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই ময়নাতদেন্তর জন্য।
ওসি আরও জানান, তরুণীটি রংপুরের বদরগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বদরুজ্জামান বকুল ও রফিকা বেগম দম্পতির মেয়ে। দিনাজপুরের ফুলবাড়ি সরকারি কলেজের অনার্স রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল সে। তার গলায় মেরুন রংয়ের ওড়না দিয়ে পেঁচানো ছিল। পরনে ছিল কালো বোরকা। মুখে রক্ত ঝরছিল। পাশে একটি ভ্যানিটি ব্যাগ ছিল। ব্যাগে চাবির রিং ও সিলেবাস বই ছিল। সেই সিলেবাস বাইয়ে নাম লেখা ছিল। পাশে তার স্যান্ডেলও ছিল।
প্রাথমিক তদন্তে আমরা ধারণা করছি গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ছাড়াও ধর্ষণ করা হয়েছে কি না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

 

 


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)