২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাবেক এমপি অ্যাডভোকেট নূর হুসাইনের ইন্তেকাল

-

যশোর-১ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট নূর হুসাইন শুক্রবার দিনগত রাত সোয়া ৪টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ছয় ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম অ্যাডভোকেট নূর হুসাইন ১৯৮৬ সালে জামায়াত থেকে যশোর-১ আসনের এমপি নির্বাচিত হন। ১৯৭৫ সাল থেকে আইনজীবী হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। রাজনৈতিক জীবনে তিনি ছিলেন সেবক ও জনদরদি নেতা। বেশ কিছু দিন যাবত বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি।
শনিবার সকাল ৯টায় শার্শা উপজেলার গোগা ইউনিয়নের কালিয়ানী গ্রামে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদ জোহর শার্শা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে যশোর বারান্দী মোল্লাপাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় জামায়াতের কেন্দ্রীয় নেতা ও যশোর জেলার সাবেক আমির মাওলানা আজীজুর রহমান, যশোর জেলা জামায়াতের আমির (পশ্চিম) মাস্টার রেজাউল করিম, শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির, প্রফেসর (অব:) আবু দাউদ, অধ্য হাসানুজ্জামান হাসান, শার্শা উপজেলা জামায়াতের সভাপতি মাওলানা হাবিবুর রহমান, সেক্রেটারি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, মাওলানা নূর মোহাম্মদ জিহাদী, মোহাম্মদ হবিবর রহমান হবি, মাওলানা ইছাহাক, মাওলানা মিজানুর রহমান, মাওলানা ইয়াহিয়া, মাওলানা অহিদুজ্জামান দুদু, মাওলানা জিয়াউর রহমান, মাওলানা বাকী বিল্লাহ, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আনোয়ারুল কবীর, মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা আব্দুর রহিম, শার্শা উপজেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মোস্তফা কামাল মিন্টুসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

 


আরো সংবাদ



premium cement