০৩ এপ্রিল ২০২০

শোক সংবাদ

-

কামাল উদ্দিন তালুকদার
জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার কালিকাপুর গ্রামের সমাজসেবক কামাল উদ্দিন তালুকদার (বাচ্চু তালুকদার) (৭০) ইন্তেকাল করেছেন। ইন্ন লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সাবেক এমএলএ মরহুম ডা: রফিক উদ্দিন তালুকদারের ভাতিজা এবং দেওয়ানগঞ্জ প্রেস কাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির তালুকদারের পিতা। মৃত্যুকালে তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। রোববার বাদ জোহর দেওয়ানগঞ্জ কামিল স্নাতকোত্তর মাদরাসা মাঠে তার নামাজে জানাজা শেষে তালুকদার বাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দেওয়ানগঞ্জ (জামালপুর) সংবাদদাতা।


অ্যাডভোকেট শহিদুল্লাহ জাহাঙ্গীর
ফরিদপুর জেলা আইনজীবী সমিতির সাতবারের নির্বাচিত সভাপতি বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শহিদুল্লাহ জাহাঙ্গির (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রোববার সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা ক্যান্টনমেন্ট সিরাজ খালেদ হাসপাতালে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে যান। দুপুরে ফরিদপুর স্টেডিয়ামে তার প্রথম নামাজে জানাজা ও বাদ আসর সদরপুরের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে তাকে আলিপুর কবরস্থানে দাফন করা হয়। অ্যাডভোকেট শহিদুল্লাহ জাহাঙ্গীরের মৃত্যুতে বিএনপির ভাইস প্রেসিডেন্ট ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নায়াব ইউসুফ চৌধুরীসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ফরিদপুর সংবাদদাতা


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)