২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকী

-

মো: ইউনুছ শিকদার
আজ ১৭ ফেব্রুয়ারি বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সরকারি মাদরাসা-ই-আলীয়ার সাবেক অধ্যক্ষ আলহাজ প্রফেসর মো: ইউনুছ শিকদারের ১৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আজ উত্তরায় ও আগামী ২১ ফেব্রুয়ারি মরহুমের পারিবারিক কবরস্থানে (কাশর, ভালুকা, ময়মনসিংহে) পবিত্র কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি।

আলতাফ হোসেন গোলন্দাজ
ময়মনসিংহ-১০ আসনের জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাহমী গোলন্দাজ বাবেলের বাবা সাবেক সংসদ সদস্য মরহুম আলতাফ হোসেন গোলন্দাজের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে পৃথক পৃথকভাবে দিনব্যাপী কুরআন খতম, আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা।

সরকার মাকসুদুল মান্নান
বগুড়া সরকারি আযিযুল হক কলেজের ছাত্র, স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন এর শিক্ষা ও তথ্যবিষয়ক সম্পাদক, স্বেচ্ছাসেবী সংগঠন রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ-আরসিবির প্রতিষ্ঠাতা মরহুম সরকার মাকসুদুল মান্নান রাফির (২৩) প্রথম মৃত্যুবার্ষিকী আজ। তার রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হবে তার গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদরে। সরকার মাকসুদুল মান্নান রাফি গাইবান্ধার সুন্দরগঞ্জের মরহুম আবদুস সাত্তার সরকারের কনিষ্ঠ পুত্র এবং দৈনিক নয়া দিগন্ত ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নানের ছোট ভাই। গত বছর আজকের দিনে তিনি বড় ভাইয়ের রংপুরের বাসায় ইন্তেকাল করেন। ১১ ভাইবোনের মধ্যে রাফি ছিলেন সর্ব কনিষ্ঠ। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে আজ বাদ জোহর গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদর ও পরান গ্রামে কুরআনখানি মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। রংপুর অফিস।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল